ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

পরীমনির 'অপকর্মের সঙ্গী' জিমি গ্রেফতার হচ্ছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
পরীমনির 'অপকর্মের সঙ্গী' জিমি গ্রেফতার হচ্ছেন জিমি ও পরীমনি

ঢাকা: বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি গ্রেফতারের পর একে একে সামনে আসছে পেছনের অন্ধকার জগতের খবর। নিজ ফ্ল্যাটে পার্টির নামে মদের আসর বসিয়ে ডেকে নিতেন বিত্তবান যুবকদের।

কখনো কারো সঙ্গী হয়ে ঘুরতে যেতেন দেশে-বিদেশে। এর বিনিময়ে তাদের কাছ থেকে আদায় করা হতো মোটা অঙ্কের টাকা।

সংশ্লিষ্টরা বলছেন, পরীমনির এই অন্ধকার জগতে জড়িয়ে পড়ার পেছনে অন্যতম সাহায্যকারী তার কস্টিউম ডিজাইনার জিমি। যাকে নিয়ে রাত-বিরাতে বিভিন্ন ক্লাবের পার্টিতে পরীমনিকে অংশ নিতে দেখা গেছে। এসব ঘটনার তদন্তের ধারাবাহিকায় শীঘ্রই জিমিকে গ্রেফতার করা হবে।

সূত্র জানায়, মডেলিং ও সিনেমায় অভিনয় করার পাশাপাশি পরীমনি বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে সেখানে ব্যবসায়ীদের দাওয়াত দিয়ে টাকা নিতেন। এছাড়া ব্যবসায়ীদের সঙ্গে দেশে-বিদেশে ঘুরতেন। পরবর্তীতে টাকা নিয়ে তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করতেন। এর মধ্যেই এক ব্যবসায়ীর মাধ্যমে অন্য ব্যবসায়ীদের সঙ্গে পরিচিত হতেন তিনি। এরপর একই পন্থায় তাদের কাছ থেকেও টাকা হাতিয়ে নিতেন।

তদন্তকারী সংস্থা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, পরীমনির এই অন্ধকার জগতে জড়িয়ে যাওয়ার পেছনে পৃষ্ঠপোষক বা মদতদাতা হিসেবে একজন নারী ও জিমির সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তারা দু’জনই নজরদারিতে রয়েছেন, তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে।

ওই নারী চয়নিকা চৌধুরী কি-না জানতে চাইলে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, এখনই নাম বলছি না, তবে তাকে আমরা নজরদারিতে রেখেছি।

এছাড়া, জিমির সংশ্লিষ্টতা পাওয়া গেছে। যে হাফপ্যান্ট পরে রাতের বেলায় বিভিন্ন ক্লাবে ঘুরতো। ওর বিষয়ে আমরা খোঁজ খবর করছি, জিমিকে আমরা হয়তো শিঘ্রই গ্রেফতার করবো, তাকে গ্রেফতার করলে এ বিষয়ে আরো অনেক তথ্য পাওয়া যাবে।

গ্রেফতার রাজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কিছু তথা-কথিত মডেলদের মাধ্যমে বিভিন্ন মানুষকে মনোরঞ্জনের মাধ্যমে সে একটা অবস্থান তৈরি করেছে। তার এই পর্যায়ে আসার পেছনে কিছু মানুষ রয়েছে, যাদের নাম সে বলেছে। যাদের কাছে মডেলদের সাপ্লাই দিতো সে। তার ঘরোয়া পার্টিতে আসা সকলের নামই আমরা নোট করছি।

বুধবার (৪ আগস্ট) সাড়ে ১৮ লিটার মদ, নতুন মাদক এলএসডি ও আইসসহ বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র‌্যাব। বৃহস্পতিবার (০৫ আগস্ট) তার বিরুদ্ধে দায়েরকৃত মাদক মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বর্তমানে পরীমনি ডিবি হেফাজতে রিমান্ডে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
পিএম/এসআইএস  

 

সংশ্লিষ্ট নিউজ:
পরীমনি-রাজকে নেওয়া হচ্ছে আদালতে
পরীমনি-রাজের বিরুদ্ধে মামলা, চাওয়া হবে রিমান্ড
পরীমনি-রাজকে নিয়ে বনানী থানায় র‌্যাব
স্থগিত হতে পারে পরীমনির শিল্পী সমিতির সদস্যপদ
পরীমনি-রাজের বিরুদ্ধে মামলার প্রস্তুতি
পরীমনিসহ চারজনকে গ্রেফতারের কথা জানালো র‌্যাব
পরীমনি ও রাজের বিরুদ্ধে হচ্ছে মাদক ও পর্নোগ্রাফি মামলা
পরীমনির মিনিবারে পার্টি বসতো নিয়মিত
আদালতে পরীমনি, রিমান্ডের আবেদন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।