ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্যাতনে শিশুর মৃত্যু, সৎ মা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
নির্যাতনে শিশুর মৃত্যু, সৎ মা গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সৎ মায়ের নির্যাতনে সুমি আক্তার নামে আট বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে শিশুটির সৎ মাকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতে মিজমিজি কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে শিশুটির জন্মদাত্রী মা রুমা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার সৎ মা হালিমাদুস সাদিয়া (৩৭) চাঁদপুরের মতলবের বেলতলী এলাকার সত্তজিৎ রায়ের মেয়ে। হালিমাদুস সাদিয়া নব্য মুসলিম হয়েছেন। তার আগের নাম গুলাবনী রায়।

মামলার বাদী রুমার অভিযোগ, সুমি আক্তারকে তার সৎ মা গত ২৯ ডিসেম্বর বেড়ানোর কথা বলে তাদের নিজ বাসায় নিয়ে যান। গত ১৭ জানুয়ারি হালিমাদুস সাদিয়া তার স্বামীকে জানান, সুমি আক্তার বাসার খাট থেকে পড়ে মারা গেছে। বিষয়টি রুমার কাছে সন্দেহজনক মনে হলে তিনি কন্যার লাশ দেখতে ওই বাসায় যান। সুমির শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন দেখতে পেয়ে তিনি বিষয়টি পুলিশকে অবগত করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতার সৎ মায়ের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।