ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাংশায় ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
পাংশায় ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ১, আহত ৩

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলার হেনারমোড় এলাকায় ট্রাকের সঙ্গে মাহেন্দ্রর সংঘর্ষে আশরাফুল ইসলাম নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী।



শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালের দিকে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুল কুষ্টিয়ার মিরপুর এলাকার বিফার আলীর ছেলে। আহতরা হলেন- নাসির আক্তার, অভয়, ও হাসান।

পাংশা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তরিকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহেন্দ্রর সঙ্গে রাজবাড়ী থেকে ছেড়ে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহেন্দ্রর এক যাত্রী নিহত হন এবং আহত হন তিনজন। আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত আশরাফুলের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটক করা যায়নি।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মো.তিতুমীর জানান, সকাল ৭টা ৪০ মিনিটের সময় আহত অবস্থায় তিন জনকে ভর্তি করা হয়। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।