ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পীর হাবিব ছিলেন একজন আদর্শ গণমাধ্যম কর্মী’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
‘পীর হাবিব ছিলেন একজন আদর্শ গণমাধ্যম কর্মী’

ঢাকা: দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা)  চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

শনিবার (৫ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জাপা চেয়ারম্যান বলেন, পীর হাবিবুর রহমান ছিলেন একজন আদর্শ গণমাধ্যম কর্মী। দেশের গণমাধ্যমের উন্নয়নে অসামান্য অবদান রেখে গেছেন পীর হাবিবুর রহমান। একজন রাজনৈতিক বিশ্লেষক ও কলামিষ্ট হিসেবেও অনন্য ছিলেন তিনি। পীর হাবিবুর রহমানের মৃত্যুতে দেশের গণমাধ্যমে যে শূণ্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। তিনি আজীবন গণমাধ্যম কর্মীদের দক্ষতা উন্নয়ন ও স্বার্থ রক্ষায় কাজ করেছেন। পীর হাবিবুর রহমান আজীবন বেঁচে থাকবেন তার কীর্তির মাঝে।

এছাড়া বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপিও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ৫ ফেব্রুয়ারি, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।