ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরি করা গাভিন গরুর মাংস বিক্রি, কসাই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
চুরি করা গাভিন গরুর মাংস বিক্রি, কসাই আটক

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জে চুরি করে আনা একটি গাভিন (অন্তঃসত্ত্বা) গরু জবাই করে মাংস বিক্রি করায় এলাকায় তোলপাড়া সৃষ্টি হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কসাই মঞ্জুরুলকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় লোকজন।

মঞ্জুরুলের বরাত দিয়ে স্থানীয়রা জানান, বিনোদটঙ্গী এলাকার মোকাররম, হোসেন মেম্বারের ছেলে কামরুল ও আব্দুল গফুরের ছেলে ওয়াকিল রোববার (৬ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার গোপালপুর গ্রামের কৃষক সামিউল ইসলামের নয় মাসের গাভিন গরু চুরি করেন। পরে তার সহযোগী মাংস বিক্রেতা আব্দুল আজিজ, শাহজাহান ও আব্দুস সাত্তারের কাছে ৫০ হাজার টাকায় সেটি বিক্রি করেদেন। এরপর ভোরেই তারা গরুটি জবাই করে পেটে থাকা বাছুর অন্যত্র পুঁতে রেখে মাংস বিক্রি শুরু করেন।

গরুর মালিক সামিউলের স্বজনরা মাংস বিক্রির সময় জবাইকরা গরুর চমড়া দেখে চ্যালেঞ্জ করলে কসাই মঞ্জুরুল সব স্বীকার করেন।

পরে স্থানীয়রা কসাই মঞ্জুরুলকে করইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটকে রেখে পুলিশে খবর দেন। পুলিশ বিকেলে গিয়ে মঞ্জরুলকে আটক করে।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।