ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে হেরোইন-ইয়াবা‌সহ দুই মাদককারবারি আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
গাজীপুরে হেরোইন-ইয়াবা‌সহ দুই মাদককারবারি আটক 

গাজীপুর: গাজীপুরে দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম হেরোইন, এক হাজার ৬৬০ পিস ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) সকালে র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসএম মাইদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন মধ্য ভোগড়া এলাকায় কতিপয় মাদককারবারি অবৈধ মাদক ক্রয়-বিক্রয় করছে এমন গোপন খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সিরাজগঞ্জ সদর থানার ঘোরাছাড়া এলাকার মাে. সেলিম রেজা (৩৪) ও একই থানার গজারিয়া এলাকার মোসা. মিম খাতুন (১৮) নামে দুই মাদককারবারি আটক করা হয়। তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ দুই লাখ ১৬ হাজার ১৮৫ টাকা, দুটি এটিএম কার্ড, ৪০০ গ্রাম হেরোইন, এক হাজার ৬৬০ পিস ইয়াবা, একটি মোটরসাইকেল, চারটি মোবাইল ফোন ও একটি পকেট স্কেল জব্দ করা হয়েছে।  

আটক দুই মাদককারবারিকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানান, দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে হেরোইন, ইয়াবা ও  যৌন উত্তেজক ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা ও গাজীপুরের ভোগড়া এলাকায় মাদক স্পট তৈরি করে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।