ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন সরদারের ওপর হামলার ঘটনা ঘটেছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার গাবতলী বাজারের মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

আহত উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন সরদার বলেন, সন্ধ্যা ৬টার দিকে নিজ বাড়ি থেকে বের হয়ে গাবতলী বাজারে আমিনুল ইসলামের চায়ের দোকানের পাশে দাঁড়িয়েছিলাম। হঠাৎ করেই একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর অতর্কিতভাবে হামলা করে। তারা আমাকে পিটিয়ে মাথায় জখম করেছে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তিনি বলেন, গত বছরের ১৬ ডিসেম্বর থেকে আমার ওপর একাধিকবার হামলার চেষ্টা হয়েছে। সেই ধারাবাহিকতায় রোববার আবারও হামলা হয়েছে। স্থানীয় রাজনৈতিক বিরোধ নিয়ে বারবার আমার ওপর হামলা চালানো হচ্ছে।

মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, যতটুক জেনেছি বাজারে ক্রিকেট খেলা নিয়ে একটু ঝামেলা হয়েছে। সেখানে উপজেলা চেয়ারম্যানের সঙ্গে স্থানীয় লোকজনের কথা কাটাকাটি হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত ওই ঘটনায় কেউ অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।