ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ-সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
পিরোজপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ-সমাবেশ

পিরোজপুর: নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও ইসলাম, দেশ ও মানবতাবিরোধী মদের অবাধ ক্রয় বিধিমালা বাতিলসহ নানা দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখা।

রোববার (২৭ মার্চ) সকালে শহরের কেন্দ্রীয় বড় মসজিদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ মার্কেটের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার সভাপতি মাওলানা শেহাব উদ্দিন কাসেমী, সেক্রেটারি মনিরুল হাসানসহ আরো অনেকে। এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা বিভিন্ন উপজেলা ও পৌর শাখার অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এসময় মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী হুকুমত কায়েমের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতরাম আমির পীর সাহেব চরমোনাই আগামী ৩১ মার্চ ঢাকায় যে জাতীয় মহাসমাবেশ ডেকেছেন তা সফল করার আহ্বান জানান বক্তারা।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।