ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়েকে নিয়ে যাচ্ছিলেন স্কুলে, পথে বাসের ধাক্কায় মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
মেয়েকে নিয়ে যাচ্ছিলেন স্কুলে, পথে বাসের ধাক্কায় মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুর ভাষানটেক এলাকার একটি মার্কেটের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় সাবিনা ইয়াছমিন (৩১) নামে এক নারী মারা গেছেন। এ সময় আহত হয়েছে তার ছোট দুই মেয়ে।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে।

সাবিনার ভাই মো. মামুন জানান, সাবিনা স্বামী রফিকুল ইসলাম ও দুই মেয়েকে (হুমায়রা ও রাহি) নিয়ে ভাষানটেক বিআরপি কলোনীতে থাকতেন। বড় মেয়ে হুমায়রা একটি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে। হুমায়রার স্কুলে পরীক্ষা থাকায় দুপরে দুই মেয়েকে নিয়ে রিকশায় করে স্কুলে যাচ্ছিলেন তিনি। ওই মার্কেটের সামনে আসলে পেছন থেকে একটি বাস রিকশায় ধাক্কা মারে। এতে রিকশা থেকে ছিটকে পরে আহত হন তারা। পরে পথচারীরা তাদের প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সাবিনাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে সাবিনাসহ তার দুই মেয়েকে হাসপাতালে নিয়ে আসা হয়। সাবিনার মৃত্যু হয়েছে আর দুই মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।