ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিকা নিতে এসে যৌন হয়রানির শিকার স্কুলছাত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, মে ৮, ২০২২
টিকা নিতে এসে যৌন হয়রানির শিকার স্কুলছাত্রী

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে টিকা নিতে আসা স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মমিন প্রামানিক (৪৩) নামে এক স্বাস্থ্য সহকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ মে) দুপুরে উপজেলার ফরিদপুর ইউনিয়নের মহেশপুর টিকাদান কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মমিন নলডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে। সে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত।

এলাকাবাসী জানায়, শনিবার সকাল থেকে মহেশপুর গ্রামের মৃত ফজল উদ্দিন মাষ্টারের বাড়ির কেন্দ্রে টিকা (বয়সন্ধি) প্রদান কার্যক্রম চলছিল।  

দুপুরে ওই স্কুলছাত্রী কেন্দ্রে টিকা নিতে আসেন। এসময় দায়িত্বরত স্বাস্থ্য সহকারী মমিন  রুমের ভেতরে নিয়ে টিকা প্রদান শেষে ওই নারীকে তাকে নানাভাবে যৌন হয়রানি করতে থাকেন। এক পর্যায়ে মেয়েটি মমিনকে ধাক্কা দিয়ে রুম থেকে বেরিয়ে আসেন। ঘটনাটি চারিদিকে ছড়িয়ে পড়লে পরিস্থিতি বেগতিক দেখে মমিন ঘটনাস্থল থেকে পালিয়ে স্থানীয় মশিউর রহমানের বাড়িতে আত্মগোপন করেন।

পরে জরুরি সেবা ৯৯৯ নম্বর কল দেওয়া হলে পুলিশ গিয়ে মমিন প্রামানিককে আটক করে থানায় নিয়ে আসে।    

এলাকাবাসীর অভিযোগ, স্বাস্থ্য সহকারী মমিন একজন চরিত্রহীন ও নারী লোভী। ইতিপূর্বেও তার বিরুদ্ধে নারী ঘটিত একাধিক অভিযোগ রয়েছে।

রাতে বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বাংলানিউজকে জানান, অভিযুক্ত সহকারী মমিনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। এ বিষয়ে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে মামলা করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।