ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতকড়াসহ পলাতক মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ২৮, ২০২২
হাতকড়াসহ পলাতক মাদক কারবারি আটক

বরগুনা : হাতকড়াসহ গোয়েন্দা (ডিবি) পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়ার ‍দুদিন পর ফের আটক হয়েছেন মো. শাহীন (৪০) নামে এক মাদক কারবারি।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে গোয়েন্দা শাখার একটি দল তাকে গ্রেফতার করে।

এর আগে রোববার (২৬ জুন) রাতে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বাশবুনিয়া গ্রামে অভিযান চালিয়ে শাহীনকে আটক করে।

জানা গেছে, আটকের সময় শাহীনকে হাতকড়া পরায় ডিবি সদস্যরা। পরে তার ঘর তল্লাশি করে ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় সুযোগ পেয়ে তিনি হাতকড়াসহই পালিয়ে যান।

শাহীন পালিয়ে গেলেও তাকে ধরতে সাড়াশি অভিযান অব্যাহত রাখে বরগুনা জেলা গোয়েন্দা শাখা। তবে, অপরাধী পালিয়ে যাওয়ায় সাময়িক বরখাস্ত হন ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক জানান, মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবিদুর রহমানের নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে। পরে তারা মাদক কারবারি শাহীনকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ২৮ জুন, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।