ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাকা কলেজের ছাত্রকে সাইন্সল্যাব এলাকায় মারধর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ঢাকা কলেজের ছাত্রকে সাইন্সল্যাব এলাকায় মারধর ছবি প্রতীকী

ঢাকা: রাজধানীর সাইন্স ল্যাবরেটরি এলাকায় সম্রাট নামে ঢাকা কলেজ শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর সোমবার (২৯ আগস্ট) দুপুরের দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা চিকিৎসা নিতে দেখা যায়।

সম্রাটের সঙ্গে হাসপাতালে আসা কয়েক ব্যক্তি জানান, রোববারের (২৮ আগস্ট) কোনো ঘটনাকে কেন্দ্র করে সিটি কলেজের লোকজন সোমবার সাইন্স ল্যাবরেটরি এলাকায় আড়ং শোরুমের সামনে সম্রাটকে মারধর করে। এতে তার কানের নিচে রক্তাক্ত জখম হয়। সম্রাট প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছে। জানা গেছে সে ঢাকা কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

এদিকে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, সিটি কলেজের কিছু লোক সম্রাট নামে ঢাকা কলেজের এক ছাত্রকে মারধর করেছে। সে সামান্য আহত হয়েছে। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। ধানমন্ডি ও নিউমার্কেট থানা পুলিশ ঘটনাস্থলে আছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।