ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ট্রেনের চাকায় আটকে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
কুমিল্লায় ট্রেনের চাকায় আটকে এক ব্যক্তির মৃত্যু

কুমিল্লা: কুমিল্লার সদর দক্ষিণ ও লাকসামে ট্রেনে কাটা পড়ে গত দু’দিনে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনের পরিচয় মিলেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেন সোমবার (৫ সেপ্টেম্বর)  দুপুরে লাকসাম জংশন স্টেশনে প্রবেশ করে। এসময় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৫৩) রেল লাইন পার হওয়ার সময় ওই ট্রেনের ইঞ্জিনের চাকার সঙ্গে আটকে যান। ট্রেনটি থামলে লাকসাম জংশনের রেলওয়ের স্যানেটারি কার্যালয়ের সামনে থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ব্যক্তি রেলওয়ে জংশনের নিরাপত্তা বাহিনীর কার্যালয়ের সামনে দিয়ে রেললাইন পার হতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয়।  

এদিকে রোববার দিনগত রাতে ট্রেনে কাটা পড়ে লাকসামের আজগরা ইউনিয়নের কোমড্ডা গ্রামে অজ্ঞাতনামা এক যুবক (৩০) নিহত হন। লাকসাম রেলওয়ে থানা পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এছাড়া রোববার সন্ধ্যায় লাকসাম-ঢাকা রেললাইনের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় ট্রেনে কাটা পড়ে মো. শহীদ মিজি (৬২) নামে এক বৃদ্ধ নিহত হন। ওই বৃদ্ধ চাঁদপুর সদর উপজেলার ধনপর্দি এলাকার বাসিন্দা। সোমবার তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে রেলওয়ে পুলিশ।

লাকসাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুর রহমান ও সুনীল চন্দ্র সূত্রধর  জানান, তিনজনের মধ্যে দু’জনের নাম পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।