ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে শিশুপুত্রকে গলাকেটে হত্যা, বাবা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
গাজীপুরে শিশুপুত্রকে গলাকেটে হত্যা, বাবা গ্রেফতার

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকায় শিশুপুত্রকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় নিহত শিশুর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ওই শিশুর নাম সোলাইমান শেখ (৩)। সে জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার নূর মোহাম্মদ ওরফে কাজলের ছেলে।

শনিবার (৫ নভেম্বর) রাতে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে কাজল দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত। শনিবার রাতে তার স্ত্রীকে খাবার আনতে রান্না ঘরে পাঠান তিনি। এ সময় তাদের শিশুপুত্র সোলাইমান ঘুমিয়ে ছিল। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে কাজল ব্লেড দিয়ে তার ছেলে সোলাইমানকে গলাকেটে হত্যা করেন। কান্নার শব্দ শুনে শিশুর মা শিরিন ঘরের জানালা দিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় সোলাইমান ঘরের মেঝেতে পড়ে আছে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে কাজলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম মিয়া বাংলানিউজকে জানান, ছেলেকে হত্যার অভিযোগে নিহত সোলাইমানের বাবাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।