ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু

ঢাকা: ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে এর উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

শোভাযাত্রা পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হুমায়ূন কবির।

দুপুর থেকেই আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে শোভাযাত্রা শুরুর স্থলে সমবেত হন। পৌনে চারটার দিকে শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু হয়।  

জাতীয় প্রেস ক্লাব থেকে শাহবাগ পর্যন্ত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ, মহিলা লীগ, কৃষকলীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদসহ দলের সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পদচারণায় পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে। এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম নিয়ে প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন সহকারে অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসকেবি/এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।