ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাপা: রওশন এরশাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাপা: রওশন এরশাদ

ঢাকা: জাতীয় পার্টি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার পূর্ণ প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন বিরোধী দলের নেতা রওশন এরশাদ।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) একাদশ জাতীয় সংসদের ২৪তম অধিবেশনের সমাপনী ভাষণে রওশন এরশাদ এ কথা জানান।

এ সময় ডেপুটি স্পিকার শামসুল হক টুকু অধিবেশনে সভাপতিত্ব করেন।

বিরোধী দলের নেতা রওশন এরশাদ বলেন, সংসদীয় গণতন্ত্রে সংসদ সব রাষ্ট্রীয় কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দু। সংসদকে প্রাণবন্ত অংশগ্রহণমূলক ও কার্যকর করতে জাতীয় পার্টি সংসদীয় দল সব সময় আন্তরিক এবং দায়িত্বশীল ভূমিকা পালন করে যাচ্ছে। একাদশ জাতীয় সংসদে ২৩তম অধিবেশন পর্যন্ত ২৫৪ কার্যদিবস পরিচালিত হয়েছে এবং এতে মোট ১২২টি আইন পাস হয়েছে। বিরোধী দলীয় সংসদ সদস্যরা প্রতিটি অধিবেশনে যোগদান, আইন প্রণয়ন কার্যক্রমে অংশগ্রহণ, গঠনমূলক সমালোচনাসহ বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করছে। জনস্বার্থে বিভিন্ন দিক এই সংসদে তুলে ধরেছে।

তিনি বলেন, আমার দল জাতীয় পার্টি আগামী সংসদ নির্বাচনে অংশ নেওয়ার পূর্ণ প্রস্তুতি নিয়েছে। জাতীয় পার্টি তার প্রতিষ্ঠালগ্ন থেকেই সব জাতীয় নির্বাচনে অংশ নিয়েছে। আমরা গণতান্ত্রিকধারায় বিশ্বাস করি বলেই কখনই আমরা নির্বাচন বয়কট করিনি। আমরা আশা করি যে, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে জাতীয় পার্টি অংশ নিবে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এসকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।