ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আওয়ামী স্বৈরাচারের প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্র করে বেড়াচ্ছে: আমিনুল হক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
আওয়ামী স্বৈরাচারের প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্র করে বেড়াচ্ছে: আমিনুল হক 

ঢাকা: বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক বলেছেন, আওয়ামী স্বৈরাচারের প্রেতাত্মারা রাষ্ট্রের বিভিন্ন যন্ত্রগুলোতে বসে এখনও ষড়যন্ত্র করে বেড়াচ্ছে, তাদের দ্রুত সময়ের মধ্যে সরিয়ে ফেলতে হবে, তা না হলে তারাই কিন্তু আপনাদের ওপর ভর করে বসবে।

রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার রূপনগর আরামবাগের ইদগাহ মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আমিনুল হক বলেন, যারা গত জুলাই-আগস্টে ছাত্র-জনতার আন্দোলনে ছাত্র ভাইদের হত্যা করেছে, সাধারণ মানুষকে হত্যা করেছে, বিএনপির নেতা-কর্মীদের হত্যা করেছে, সেই হত্যার রক্তের দাগ এখনও মুছে যায়নি। অথচ এ হত্যাকারীদের অনেকেই দেশের বিভিন্ন জায়গায় রাষ্ট্রীয় যন্ত্রে বসে আছে। বসে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রকারীদের দ্রুত সময়ের ভেতর অপসারণ করে আইনের আওতায় এনে বিচার করা হউক। পাশাপাশি স্বৈরাচার শেখ হাসিনাসহ যারা বিভিন্ন দেশে অসংখ্য লাশের ওপর দিয়ে পালিয়ে গেছে তাদেরও দেশে এনে বিচার কর্যক্রম শুরু করা হউক।  

তিনি আরও বলেন, যারা লাশের ওপর দিয়ে নিজেদের ক্ষমতাকে ধরে রাখার চেষ্টা করেছে, তাদের বিচার করা না হলে বাংলাদেশের মানুষ আপনাকে আমাকে কখনও ক্ষমা করবে না।  

বিএনপির এ কেন্দ্রীয় নেতা বলেন, বাংলাদেশের মানুষ অন্তর্বর্তী সরকারের কাছে প্রত্যাশা করে দেশে একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করা। যে নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষগুলো তাদের বহুল প্রত্যাশিত ভোট দেবে, জনগণের ভোটে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে। ঠিক তখনই আমরা দেশে একটা নির্বাচিত জনগণের সরকার দেখতে পাবো।  

রূপনগর থানা ছাত্রদলের আয়োজনে থানা প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুজ্জামান রনির পরিচালনায় এবং রূপনগর থানা বিএনপির আহ্বায়ক জহিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, রূপনগর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মজিবুল হক, যুগ্ম আহ্বায়ক অলিউল হাসনাত তুহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।