ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি ক্ষমতার লোভে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
বিএনপি ক্ষমতার লোভে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে: রেলমন্ত্রী

পঞ্চগড়: বিএনপি ক্ষমতার লোভে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বলে মন্তব্য করেছেন পঞ্চগড়-২ আসনে নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের টেপ্রিগঞ্জ বাজার হাইস্কুল মাঠে এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, বিএনপি ভোটে অংশ নেয়নি। তারা কীভাবে ক্ষমতায় যেতে চায়? ক্ষমতার লোভে তারা এখন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। স্থানীয় সরকার নির্বাচনগুলোতে বিএনপি অংশ নেয়নি। কিন্তু তাদের দলের সিদ্ধান্ত অমান্য করে স্থানীয় নেতারা ভোটে অংশ নিয়েছিল। সুষ্ঠু নির্বাচন হওয়ায় তাদের অনেকে চেয়ারম্যান ও মেয়র নির্বাচিত হয়েছে। বিএনপি শুধু যুক্তরাষ্ট্রের ওপর ভর করে আছে যে তারা তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। এটা তাদের দিবাস্বপ্ন। এটা কোনো দিন হবে না। যে আমেরিকা আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছে, এখন তারা দেশের শান্তি চায় না।

মন্ত্রী আরও বলেন, নারীর ক্ষমতায়নে শেখ হাসিনার অবদান অপরিসীম।  

আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে গ্রামের নারীদের প্রতি আহ্বান জানান তিনি।

এছাড়া পরে মন্ত্রী সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগী সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, সিনিয়র সহসভাপতি ও টেপ্রিগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আ স ম নুরুজ্জামান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম, দেবীগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক নির্মল কুমার শর্মাসহ আওয়ামী লীগ ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।