ঢাকা, শনিবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

পরাজিত শক্তি ষড়যন্ত্রে লিপ্ত, সবাইকে সতর্ক থাকতে হবে: মোস্তফা জামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
পরাজিত শক্তি ষড়যন্ত্রে লিপ্ত, সবাইকে সতর্ক থাকতে হবে: মোস্তফা জামাল

পিরোজপুর: ছাত্র-জনতার অভ্যুত্থানে পরাজিত শক্তি দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে, এজন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন ১২ দলীয় জোটের প্রধান ও জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার।

তিনি বলেছেন, স্বৈরশাসন কায়েম করতে দেশের হাজার হাজার মানুষকে গুলি করে হত্যা করেছে শেখ হাসিনার সরকার।

কিন্তু এমন হত্যার পরও তারা টিকে থাকতে পারেনি। দেশ থেকে পালিয়ে যেতে হয়েছে। পলাতক স্বৈরাচার শেখ হাসিনা দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছেন, যে কারণে দেশের অর্থনৈতিক অবস্থা আজ চরম নাজুক।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জেলার নাজিরপুরে ১২ দলীয় জোটের কর্মী সভায় মোস্তফা জামাল হায়দার এ কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করাসহ দেশকে একটি অস্থির অবস্থায় আটকে রেখেছিল শেখ হাসিনার সরকার। তারা আজও অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এরই পরিপ্রেক্ষিতে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনী (বিএসএফ) দিয়ে জয়ন্ত কুমার সিংহ (১৬) ও স্বর্না দাস (১৩) নামে বাংলাদেশি কিশোর-কিশোরীকে পাখির মতো গুলি করে হত্যা করেছে। স্বর্নার বাবা তার কন্যার লাশ আনতে গেলে তার পায়েও গুলি করা হয়। আর এসব করা হচ্ছে অন্তর্বর্তী সরকারকে বিপদে ফেলতে। তাই আমরা দেশের স্বাধীনতা চাই, তার চাইতেও বেশি চাই দেশের সার্বভৌমত্ব রক্ষা করতে।

মোস্তফা জামাল হায়দার বলেন, হিন্দুদের আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ওই পরাজিত শক্তি দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে। এ নিয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। ছাত্র-জনতার আন্দোলনের ফসল নতুন সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে।

উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে দলের সভাপতি মাস্টার মো. খালেকুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খান মো. আরিফুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন, জোটভুক্ত বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব মো. আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মাইনুল ইসলাম, ব্যারিস্টার মোস্তফা জুবায়ের হায়দার প্রমুখসহ দলের স্থানীয় নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ