ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি ক্ষমতায় থাকতে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
‘বিএনপি ক্ষমতায় থাকতে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে’

শরীয়তপুর: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপি আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই।

দুর্নীতিগ্রস্ত দল বিএনপিকে আর এদেশের জনগণ আর বিএনপিকে ভোট দেবে না। কারণ, বিএনপি ক্ষমতায় থাকতে দেশের টাকা বিদেশে পাচার করেছে, এতিমের টাকা মেরে খেয়েছে, দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। হাওয়া ভবন করেছে। তারা ক্ষমতায় থাকতে বাংলাদেশ দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে।  

বৃহস্পতিবার (০৭ অক্টোবর) বিকেল ৫টায় শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বিএনপি ক্ষমতায় না থাকতে পেরে সারাদেশে জ্বালাও পোড়া করছে, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মেরে এখন সাজাপ্রাপ্ত আসামি আর তার ছেলে দুর্নীতিবাজ, বিদেশে অর্থ পাচারকারী তারেক রহমান এখন বিদেশে পলাতক। তারা দেশবিরোধী নানা ষড়যন্ত্রে ব্যস্ত। তাই গণধিকৃত ও দুর্নীতিবাজ দল বিএনপিকে এদেশের জনগণ ভোট দেবে না।

তিনি আরও বলেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশবিরোধী ষড়যন্ত্র করা। এসব করে ক্ষমতায় যাওয়া যায় না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এদেশের জনগণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যাহত রাখতে এদেশের জনগণ বারবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, মোজাম্মেল হক মোল্যা, কহিনুর সুলতানা দোলা, নাসির সরদার, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার প্রমুখ। এসময় সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।