ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেট ছাত্রলীগের কমিটি বাতিল দাবিতে মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
সিলেট ছাত্রলীগের কমিটি বাতিল দাবিতে মানববন্ধন

সিলেট: নব গঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে লাগাতার আন্দোলনের অংশ হিসেবে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে নগরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেন জেলা ও মহানগর ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

 

তারা কমিটি বাতিলের দাবিতে বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করেন। অধিকাংশ প্ল্যাকার্ডে লেখা ছিল এক কোটি ২০ লাখ টাকার বিনিময়ে সিলেটের ছাত্রলীগ নিহত, সিয়াম ফ্যাশনের মালিক ছাত্রলীগের সেক্রেটারি মানি না, মানবো না।

মানববন্ধনে বক্তারা বলেন, একটানা কয়েক বছর অপেক্ষা করে আমাদের প্রত্যাশা ছিল সিলেটে এমন এক নেতৃত্ব আসবে সারা দেশ তা অনুসরণ করবে। এ প্রত্যাশা টাকার লোভে মারা গেছে। টাকা দিয়ে যদি পদ কেনাবেচা হয়, তাহলে এ কমিটি চাঁদাবাজি ছাড়া তো কিছুই করবে না।  

বক্তারা বলেন, ঘোষিত কমিটি অযোগ্য। একজন ধর্ষকদের নেতা, আরেকজন ব্যবসায়ী। তাদের বাদ দিয়ে অবিলম্বে যোগ্য, পরীক্ষিত ও মাঠ পর্যায়ে ত্যাগী নেতাদের দিয়ে কমিটি গঠনের দাবি জানান তারা।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পির সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা সৌরভ জায়গীরদারের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান রুমু, শহিদুল ইসলাম সৌমিক, জেলা ছাত্রলীগ নেতা আশফাক আহমদ মাসুদ, জঙ্গীনুর রহমান জীবান, মুহিবুর রহমান, দীপরাজ দাস প্রমুখ। এছাড়া ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad