ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

নীলক্ষেতে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদলের নতুন নেতারা ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
নীলক্ষেতে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদলের নতুন নেতারা ঢামেকে

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের নতুন কমিটির নেতারা উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করতে যাওয়ার সময় নীলক্ষেত পুলিশ ফাড়ির সামনের সড়কে তাদের ওপর হামলা চালানো হয়। এই হামলায় ছাত্রদলের ৬ জন আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তাদের বেশিরভাগেরই মাথায় আঘাত প্রাপ্ত। ছাত্রদলের নেতারা দাবি করেছেন এই হামলায় তাদের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ঢামেক  হাসপাতালে ছাত্রদল নেতারা বলেন, বিকেলে সাড়ে ৪টার দিকে নীলক্ষেত পুলিশ ফাঁড়ির সামনে সড়কে ছাত্রদলের ওপরে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় তারা আহত হন। আহতরা হলেন- সদ্য ঘোষিত কমিটির ঢাবি শাখার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুল জলিল আমিনুল ও নাসির হোসেন শাওন, সহ-সাধারণ সম্পাদক মুন্সী সোহাগ, এসএম হলের সম্পাদক রাজু আহমেদ ও যুগ্ম সম্পাদক জুবায়ের আহমেদ।

এ সময় হাসপাতলে আরিফুল ইসলাম বলেন, ছাত্রদলের সদ্য কমিটি ভিসি স্যারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় ছাত্রলীগের গুণ্ডারা আমাদের ওপর হামলা করে। হামলায় ছাত্রদলের ২০ জনের মতো আহত হয়েছেন। অধিকাংশই মাথায় আঘাত পেয়েছেন। তাদের লোহার রড, ক্রিকেটের স্ট্যামসহ নানারকম জিনিস দিয়ে আঘাত করেছে ছাত্রলীগের সন্ত্রাসীরা।

ঢামেক হাসপাকাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)র বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ছাত্রদলের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa