ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জে ‘উল্টাপাল্টা বললে’ রিজভীকে দাঁতভাঙা জবাবের হুঁশিয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
না.গঞ্জে ‘উল্টাপাল্টা বললে’ রিজভীকে দাঁতভাঙা জবাবের হুঁশিয়ারি

নারায়ণগঞ্জ: গোপালগঞ্জের পর নারায়ণগঞ্জকে বঙ্গবন্ধুর জেলা উল্লেখ করে আগামীতে এ জেলায় এসে উল্টাপাল্টা কথা বললে দাঁতভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর উদ্দেশ্যে এ হুঁশিয়ারি দেন তিনি।

মহানগর আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।  

বিএনপির উদ্দেশ্যে খোকন সাহা বলেন, নির্বাচন করবেন না আবার তৈমূর (নারয়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার) সাহেবকে হাতিতে উঠিয়ে দেন। আমরা এখনও বলি আমরা শক্তিশালী বিরোধী দল চাই। তার মানে এই না যে আপনারা পনেরো আগষ্ট ঘটাবেন।

তিনি বলেন, আমরা পরিষ্কার ভাবে বলতে চাই। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। লম্ফঝম্প করতে চান। কিছুদিন আগে বলেছেন আরেকটা পঁচাত্তর ঘটাবেন। এটা সম্ভব না। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা এর দাঁত ভাঙা জবাব দিয়েছি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে তিনি বলেন, শহীদ মিনারে আসবেন এসব কেন্দ্রীয় নেতা যারা দুই চার হাজার ভোট পেয়ে জামানত বাজেয়াপ্ত করেছেন। তারা শহীদ মিনারে আসবেন আর উল্টাপাল্টা কথা বলবেন। আমরা পরিষ্কার করে বলতে চাই। আমরা সুসংগঠিত আছি।

খোকন সাহা আরও বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। ২০১৬ সালে আমরা আনোয়ার ভাইয়ের নাম পাঠিয়েছিলাম। সেখানে আইভীকে নমিনেশন দেওয়া হলো। আমরা তার জন্য কাজ করেছি। পরবর্তীতে আনোয়ার ভাই জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছেন। নারায়ণগঞ্জে গত নির্বাচনে দুটি আসন ছেড়ে দেওয়া হয়েছিল। এবার কি হবে তা নেত্রী ভালো জানেন।  

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।