ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

ডেনমার্কে জিয়া’র ৭৬তম জন্মবার্ষিকীর অনুষ্ঠান ২১ জানুয়ারি

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১২
ডেনমার্কে জিয়া’র ৭৬তম জন্মবার্ষিকীর অনুষ্ঠান ২১ জানুয়ারি

১৯ জানুয়ারি প্রেসিডেন্ট মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ২১ জানুয়ারি এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের ‍আয়োজন করেছে বিএনপি ডেনমার্ক শাখা।

ডেনমার্ক বিএনপি’র সভাপতি গাজী মনির আহমেদ ও সাধারণ সম্পাদক ওমর ফারুক বাংলানিউজকে জানান, ডেনমার্কের ব্রোনশোজ এর ফ্রেডারিক্সান্ডসভেজ-এ ২১ জানুয়ারি রাত ১০টায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনাসভা ও মিলাদ মাহফিলের ‍আয়োজন করা হয়েছে।

এতে উপস্থিত থাকবেন বিএনপি নেতৃবৃন্দসহ প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন স্তরের প্রতিনিধিরা।

ডেনমার্কের বিভিন্ন স্থানে এবং অন্যান্য দেশে অবস্থানরত প্রবাসী বাংলোদেশিদের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। বিস্তারিত জানতে যোগাযোগ:

সালাহউদ্দিন-৫০১০২৭৬৫, শরীফ-৭১৩৪০৫৪৮, শামসুল আলম-২২৪৫৩০৩৭, ইকবাল-২৮৬৯৩৩২৫, বেলায়েত হোসেন-২৮২৬৭৭২০, চৌধুরী মঈন-৬০১৩০০৮০, আরিফ তালুকদার-২৬২৩৬০৬৪, খোকন-৫২৭০৬৬২০, ইমন হক-৫০৫৫৮২১৩, সুলেমান-৭১৩৫২৫৭৭, সোহেল-৪২৭৯৪৯৪৬, সালমান-৬০২৪৪৫১৮, মামুন-৫২৬২৫৭২৯, জিয়া-২৭৮৫৪১৩৩, আসিফ-৬০৮৩৩৭৯২

Frederikssundsvej 310, 2700 Bronshoj, Denmark Tel & Fax +4538281047 [email protected] http://bnpdk.blogspot.com/

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa