ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

জাকির-মেহেদির ফিফটিতে প্রাইম ব্যাংকের শুভ সূচনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
জাকির-মেহেদির ফিফটিতে প্রাইম ব্যাংকের শুভ সূচনা ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা দেলোয়ার হোসেন-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জাকির হাসান ও মেহেদি হাসান সিদ্দিকির ফিফটিতে ঢাকা ‍প্রিমিয়ার লিগ ক্রিকেটের নতুন মৌসুম জয় দিয়ে শুরু করলো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। জাকির হাসান ৭৮ বলে করেছেন ৫৬ রান। আর মেহেদি হাসান ৪৯ বলে খেলেছেন ৫১ রানের ইনিংস। 

এই দুই ব্যাটসম্যানের ব্যাটে ভর করেই কলাবাগান ক্রীড়া চক্রের দেয়া ১৭৩ রানের লক্ষ্য প্রাইম ব্যাংক ছুঁয়ে ফেলেছে মাত্র ৩ উইকেটের খরচায়। মেহেদি, জাকিরের পাশাপাশি ৪১ রান করে দলের জয়ে অবদান রেখেছেন টপ অর্ডারের কুনাল চান্ডেলাও।

এর আগে বুধবার (৭ ফেব্রুয়ারি) খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমে মাহমুদুল হাসান লিমনের অপরাজিত ৫০ ও তাইবুর রহমান পারভেজের ৪৫ রানে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে কলাবাগান ক্রীড়া চক্র।

প্রাইম ব্যাংকের হয়ে বল হাতে দেলোয়ার হোসেন ৩টি, শরিফুল ইসলাম ২টি এবং আরিফুল হক ও আল আমিন জুনিয়র নিয়েছেন ১টি করে উইকেট।

জবাবে জয়ের জন্য ১৭৩ রানের সহজ লক্ষ্যে খেলতে নেমে মেহেদি, জাকির হাসান ও কুনাল চান্ডেলার ব্যাটে  তিন উইকেট হারিয়ে ৩৬ ওভারেই জয়ের বন্দরে নোঙর ফেলে প্রাইম ব্যাংক।

বল হাতে কলাবাগানের হয়ে মোক্তার আলী, আবুল হাসান রাজু ও মোঃ আশরাফুল নিয়েছেন ১টি করে উইকেট।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ৭ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।