ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

টানা চার ম্যাচে হারলো নাসিরের দল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
টানা চার ম্যাচে হারলো নাসিরের দল

আবু ধাবির টি-টেনের সুপার লিগে দিল্লি বুলসের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে পুনে ডেভিলস। এই নিয়ে টানা চার ম্যাচে হারলো নাসির হোসেনের দল।

 

পুনের বিপক্ষে ৮ উইকেটের জয় পেয়েছে দিল্লি। নাসিরের দলের দেওয়া ৫৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে  ৪.৪ ওভারে ৫৮ রান করে জয় তুলে নেয় ডোয়াইন ব্রাভোর দল।  

টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ৫৭ রান তুলতে সক্ষম হয় পুনে। দলের হয়ে কেবল দুই অঙ্কের রান পেয়েছেন দুই ওপেনার কেনার লুইস (১৫), টম কোহলার-কাডমোর (১১) ও ডেভন টমাস (১৫)।  

নাসির সাজঘরে ফিরেছেন শূন্য হাতে। মাত্র ৩ বল টিকেছিলেন তিনি। দলীয় ৩৩ রানে দলের পঞ্চম উইকেট হিসেবে আলী খানের বলে আমাদ বাটের হাতে বন্দী হন বাংলাদেশি অলরাউন্ডার। বল হাতেও ব্যর্থ হয়েছেন নাসির। মাত্র ৪ বল করে বিনা উইকেটে ১৫ রান দিয়েছেন তিনি।  

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ঝড় তুলে দিল্লি। ওপেনিং জুটিতেই ৩৯ রান তুলে দুই ওপেনার রহমতউল্লাহ গুরবাজ (২৬) ও এভিন লুইস (১৩)। রবি বোপারা করেন ২ রান। এরপর ৩ বলে ১৪ রান করে লুইসকে সঙ্গে নিয়ে দিল্লিকে জয়ের বন্দরে পৌঁছে দেন শেরফেন রাদারফোর্ড।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।