ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

ব্যাট হাতে ব্যর্থ আফিফ, হারল বাংলা টাইগার্স

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
ব্যাট হাতে ব্যর্থ আফিফ, হারল বাংলা টাইগার্স

আবুধাবির টি-টেনের সুপার লিগে কালান্দার্সের বিপক্ষে ৭ রানে হেরেছে বাংলা টাইগার্স। এই নিয়ে টানা ৫ ম্যাচে ৫ জয়ে পূর্ণ ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থান ধরে রাখল সোহেল আখতারের দল।

১০৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে বাংলা টাইগার্স ৬ উইকেটে করে ৯৭ রান। এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতে ওপেনার টম ব্যান্টনকে (০) হারালেও শারজিল খানের ১৫, অধিনায়ক সোহেলের অপরাজিত ৪৯ ও বেন ডাংকের ৩১ রানের ওপর ভর করে ৩ উইকেটে ১০৪ রান করে কালান্দার্স।  

জবাব দিতে নেমে শুরুতেই বিদায় নেন বাংলা টাইগার্সের দুই ওপেনার জনসন চার্লস (১২) ও অধিনায়ক আন্দ্রে ফ্লেচার (২)। চিরাগ সুরি (১৬) ও টম মুরস (৩৯) চেষ্টা করেছিলেন দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে। তবে শেষদিকে দ্রুত উইকেট হারিয়ে বসে বাংলা টাইগার্স।  

করিম জানাতের (১২) পর শূন্য হাতে সাজঘরে ফেরেন আফিফ হোসেন। ব্যাট হাতে মাঠে নেমে ক্রিস জর্ডানের মুখোমুখি হয়ে প্রথম বলেই বোল্ড হন বাংলাদেশি অলরাউন্ডার। শেষদিকে ঝড় তোলার চেষ্টা করেছিলেন অপরাজিত ব্যাটসম্যান কায়েস আহেমদ (১৩)। কিন্তু তাতেও জয় পায়নি বাংলা টাইগার্স। আরেক অপরাজিত ব্যাটসম্যান জর্জ গার্টন করেন ১ রান।  

কালান্দার্সের হয়ে সর্বোচ্চ দু’টি করে উইকেট ভাগাভাগি করেছেন সোহেল তানভীর ও মোহাম্মদ জাহিদ। ২ ওভারে ১২ খরচে ১ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন আহমেদ দানিয়েল।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।