ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

ক্রিকেট

উইন্ডিজের বিপক্ষে ভারতের দল ঘোষণা, নেতৃত্বে ধাওয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
উইন্ডিজের বিপক্ষে ভারতের দল ঘোষণা, নেতৃত্বে ধাওয়ান

চমক দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এই দলের নেতৃত্বে থাকবেন ওপেনার শিখর ধাওয়ান।

দলের বেশিরভাগ ক্রিকেটারকে এই সিরিজে বিশ্রাম দিয়েছে ভারত। যেখানে রয়েছেন রোহিত শর্মা, ভিরাট কোহলি, যশপ্রীত বুমরা ও মোহাম্মদ সামিকে। তাদের বদলে দলে জায়গা পেয়েছেন একাধিক তরুণ ক্রিকেটার। রয়েছেন সানজু স্যামসন, ঈশান কিশান, রুতুরাজ গাইকোয়াদ ও শুবমান গিল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি এক দিনের ম্যাচ খেলবে ভারত। পোর্ট অব স্পেনে হবে সেই ম্যাচগুলো। ২২ জুলাই প্রথম ম্যাচ। দ্বিতীয় ম্যাচ ২৪ জুলাই। শেষ ম্যাচ ২৭ জুলাই।  

একনজরে ভারতীয় দল: শিখর ধাওয়ান (অধিয়াক), রবিন্দ্র জাদেজা(সহ-অধিনায়ক), শুবমান গিল, ঈশান কিষাণ,  রুতুরাজ গাইকোয়াদ, দীপক হুদা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, সানজু স্যামসন, শার্দূল ঠাকুর, যুযবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিধ কৃষ্ণ, মোহাম্মদ সিরাজ এবং আর্শদীপ সিংহ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa