ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘জাতীয় নেতৃত্ব তৈরির অন্যতম প্ল্যাটফর্ম ছাত্ররাজনীতি'

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
‘জাতীয় নেতৃত্ব তৈরির অন্যতম প্ল্যাটফর্ম ছাত্ররাজনীতি' ...

চট্টগ্রাম: দক্ষিণ জেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুদ্দিন সবুজ বলেছেন, জাতীয় নেতৃত্ব তৈরির অন্যতম প্ল্যাটফর্ম হচ্ছে ছাত্ররাজনীতি। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুস্থ পরিবেশ ফিরিয়ে আনতে ছাত্ররাজনীতি বন্ধ কোনো স্থায়ী সমাধান নয়।

জুলাই-আগস্টের মূল স্পিরিট হচ্ছে একে-অপরের স্বাধীনতায় হস্তক্ষেপ না করা, একে-অপরের মতামতকে গুরুত্ব দেওয়া। এগুলো যদি বাস্তবায়ন করা না যায় তাহলে আমাদের নতুন স্বাধীনতাকে পূর্ণতা দেওয়া যাবে না।

বুধবার (৯ অক্টোবর) সকালে কর্ণফুলী উপজেলার আব্দুল জলিল চৌধুরী কলেজে এক সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ছাত্ররাজনীতি করতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে মানবিক গুণাবলির অধিকারী হতে হয়। বুদ্ধি ও মেধার দ্বারা নিজের অবস্থান তৈরি করতে হয়। কলেজ ছাত্রদলের আগামীর নেতৃত্বকে শিক্ষার্থীবান্ধব হতে হবে। তাছাড়া সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে সব সমস্যার সমাধানে সচেতন থাকবে ছাত্রদল।

দক্ষিণ জেলা ছাত্রদলের সদস্য মোহাম্মদ হারুনের সভাপতিত্বে ও কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব ফরহাদুল ইসলাম হৃদয় ও কলেজ ছাত্রদলের সংগঠক আব্দুল মোনায়েমের যৌথ সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক নেজাম উদ্দীন সাকিব, শহিদুল হক, কলেজ ছাত্রদল নেতা আব্দুল আজিজ, আনাস, তুহিন, আরিফুল ইসলাম, তৌহিদুল ইসলাম, আরাফাত, তুষার, মোরশেদ, মিনহাজ, হৃদয়, ইকবাল, ফরহাদ, পারভেজ, ফাহিম, রাকিবুল ইসলাম, রবিউল, আরিফ, সজিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।