ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে তিনদিনব্যাপী হিম উৎসব শুরু

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
জাবিতে তিনদিনব্যাপী হিম উৎসব শুরু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে হিম উৎসব। ছবি: বাংলানিউজ

‘কুয়াশার রং মাখি হিমদেশ উঠানে’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের আয়োজনে তিনদিনব্যাপী হিম উৎসব শুরু হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘কুয়াশার রং মাখি হিমদেশ উঠানে’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের আয়োজনে তিনদিনব্যাপী হিম উৎসব শুরু হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল দশটা থেকে ‘পরম্পরায় আমরা’ ব্যানারে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের পাশে ছবি চত্বরে এ উৎসব শুরু হয়।

বিকেলে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম হিম উৎসব পরিদর্শন করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম হিম উৎসব পরিদর্শন করেন

তিনদিনব্যাপী হিম উৎসবের প্রথম দিন মঙ্গলবার ছিল সংগীত সহযোগে আর্ট ক্যাম্প, কবিতার আসর, বাউল গান, দিনব্যাপী ফটোগ্রাফি ও পেইন্টিং প্রদর্শনী।

বুধবার (২৮ ডিসেম্বর) থাকছে- ইচ্ছে গানের আসর, পথনাটক, নাচ, পালা গান, দিনব্যাপী ফটোগ্রাফি ও পেইন্টিং প্রদর্শনী।

অনুষ্ঠানের তৃতীয় দিন বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থাকছে আজম খানকে উৎসর্গ করে কনসার্ট, দিনব্যাপী ফটোগ্রাফি ও পেইন্টিং প্রদর্শনী।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আরআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।