ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৬ আগস্ট ২০২৪, ২০ সফর ১৪৪৬

বিনোদন

খালেদা জিয়ার বায়োপিক মুক্তির খবর ভিত্তিহীন, দাবি হেলাল খানের

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
খালেদা জিয়ার বায়োপিক মুক্তির খবর ভিত্তিহীন, দাবি হেলাল খানের

দেশের কিংবদন্তি গীতিকার-প্রযোজক ও পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের শেষ সিনেমা ‘আপসহীন’। এটি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বায়োপিক, ২০১৩ সালে সিনেমাটি নির্মাণ করেছিলেন তিনি।

তবে পারিপার্শ্বিক কারণে তখন এই তথ্য প্রকাশ করা হয়নি।

১১ বছর পর এবার এই সিনেমা মুক্তি পরিকল্পনা করা হচ্ছে বলে খবর প্রকাশ হয়৷ তবে খবরটি ভিত্তিহীন বলে একটি গণমাধ্যমে দাবি করেছেন সিনেমার অন্যতম অভিনেতা ও প্রযোজক হেলাল খান।

তার ভাষ্য, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার বায়োপিক ‘আপসহীন’ মুক্তির খবরটি কয়েকটি অনলাইন, ইউটিউবে প্রকাশিত হয়েছে, যা ভিত্তিহীন ও দুরভিসন্ধিমূলক। এমনকি এই সিনেমার শুটিংই তো শেষ হয়নি।

হেলাল খান বলেন, যতদূর মনে পড়ে, ওই সময় এফডিসিতে ৫-৭ দিন আমরা শুটিং করেছিলাম। তারপর পুরো কাজটা বন্ধ হয়ে যায়। হঠাৎ করে শুনলাম, ‘আপসহীন’ মুক্তি পাচ্ছে! আচমকা এমন খবরে আমি তো অবাক, একই সঙ্গে বিব্রতও হয়েছি।

তিনি আরো বলেন, ২০১৩ সালের পর ২০১৪ সালের নির্বাচন এবং পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত রাজনৈতিক পটভূমিতে অনেক পরিবর্তন হয়েছে। এদিকে ২০২২ সালের ৪ সেপ্টেম্বর সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার মারা যান। এসব পটপরিবর্তনের কারণে আর কখনো বায়েপিক নির্মাণের বিষয়ে আমি চিন্তাভাবনা করিনি। কাজেই বায়োপিক মুক্তির বিষয়টি মিথ্যা, গুজব।  

সিনেমাটিতে হেলাল খান অভিনয় করেছেন জিয়াউর রহমানের চরিত্রে। খালেদা জিয়ার চরিত্রে অভিনয় করেছেন নিপুণ আক্তার।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।