ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সৌদি আরবে রোনালদোর ‘ফিফটি’, জয়ে ফিরল আল নাসর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
সৌদি আরবে রোনালদোর ‘ফিফটি’, জয়ে ফিরল আল নাসর

গত কয়েকদিনে ক্রিস্টিয়ানো রোনালদোর মুখ থেকে হাসি প্রায় উধাও হয়ে গিয়েছিল যেন। টানা চার ম্যাচে জয়ের মুখ দেখেনি তার দল আল নাসর।

এর মধ্যে দুই লেগ মিলিয়ে হেরে বিদায় নিয়েছে এএফসি চ্যাম্পিয়নস লিগ থেকে। ফিরতি লেগে অবিশ্বাস্য গোল মিসের পর তো রোনালদোকে ট্রলের শিকারও হতে হয়েছে।

সব মিলিয়ে অনেক চাপ নিয়েই সৌদি প্রো লিগে আল আহলির বিপক্ষে মাঠে নেমেছিলেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ উইঙ্গার। তবে সেই চাপ কাটিয়ে নিজে গোল করে আল নাসরকে জিতিয়েছেন তিনি।  

ম্যাচটি আন নাসর জিতেছে ১-০ গোলে। ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের একমাত্র গোলটি করেন রোনালদো। বক্সের ভেতর আল নাজেই ফাউলের শিকার হলে পেনাল্টি পায় আল নাসর। স্পট কিকে দলকে গোল এনে দেন রোনালদো।  

যদিও ৪২তম মিনিটে সতীর্থ সাদিও মানের থ্রু পাস ধরে দারুণ এক গোল করেছিলেন 'সিআর সেভেন'। কিন্তু লম্বা সময় ধরে ভিএআর দেখে অফসাইডের কারণে সেই গোল বাতিল করা হয়।

এ নিয়ে আল নাসরের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৮ ম্যাচে ৫০ গোল করলেন 'সিআর সেভেন’।  

এই জয়ের পরও প্রো লিগের পয়েন্ট তালিকায় দুই নম্বরেই থাকল আল নাসর। ২৪ ম্যাচে তার সংগ্রহ ৫৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ৬৫। আর আল আহলি ৪৭ পয়েন্ট নিয়ে আছে টেবিলের তিনে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।