ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ফের ইনজুরিতে সুয়ারেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
ফের ইনজুরিতে সুয়ারেস

চলমান মৌসুমে ডান পায়ের মাংসপেশির ইনজুরিতে ফের মাঠ ছাড়তে হলো লুইস সুয়ারেসকে। শনিবার রাতে লেভান্তের বিপক্ষে বার্সেলোনার হয়ে খেলতে গিয়ে অস্বস্তি দেখা দিলে মাত্র ৪০ মিনিট মাঠে থাকতে পারেন তিনি। পরে সুয়ারেসের পরিবর্তে কার্লেস পেরেস মাঠে নামেন।

স্ক্যান করানো হলে সুয়ারেসের ডান পায়ের মাংসপেশিতে অস্বস্তি হচ্ছিল বলে জানা যায়। পরে বার্সেলোনাতে টেস্ট পাঠিয়ে তার ইনজুরি সম্পর্কে নিশ্চিত করা হয়।

৩২ বছর বয়সী এই তারকা স্ট্রাইকার মৌসুমের শুরুতে একই ইনজুরিতে ভুগেছিলেন। তবে নতুন এই ইনজুরি কতদিন সুয়ারেসকে মাঠের বাইরে রাখবে তা জানা যায়নি। তবে স্লাভিয়া প্রাগ ও সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচে হয়তো তার খেলা হচ্ছে না। এছাড়া তিনি আন্তর্জাতিক ম্যাচে নিজ দেশ উরুগুয়ের হয়েও অনুপস্থিত থাকতে পারেন।

এদিন সুয়ারেস মাঠ ছাড়ার পর বার্সাকে কঠিন পরীক্ষাই দিতে হয়। এক গোলে এগিয়ে থেকেও দ্বিতীয়ার্ধে লেভান্তের ৭ মিনিটের ঝড়ে ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। তবে এই হারের পরও লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কাতালান জায়ান্টরা।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।