ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

কাতারে লাইভের মধ্যেই সব হারালেন আর্জেন্টিনার নারী সাংবাদিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
কাতারে লাইভের মধ্যেই সব হারালেন আর্জেন্টিনার নারী সাংবাদিক

অনেক টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন করছে কাতারও। তবুও যেন তারা থামিয়ে রাখতে পারছে না সমালোচনা।

ঘণ্টা দুয়েক পরই পর্দা উঠবে গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত এই টুর্নামেন্টের। সংশ্লিষ্ট সবার নিরাপত্তার জন্যও ভালোই খরচ করেছে কাতার।  

কিন্তু বিশ্বকাপ শুরু আগেই ঘটেছে এক অপ্রীতিকর ঘটনা। দোমিনেকে মেটহেগ নামের এক আর্জেন্টাইন নারী সাংবাদিক লাইভ করার সময়ই হারিয়েছেন তার সবকিছু। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের এই ঘটনার কথা জানিয়েছেন তিনি।  

ওই সাংবাদিক জানান, ফ্যান জোনে লাইভ করার সময় এই ঘটনা ঘটেছে। এতে তার ব্যক্তিগত জিনিস ও পরিচয়পত্র হারিয়েছেন বলে জানান মেটহেগ। পরে নিজের টেলিভেশন চ্যানেলেও অভিজ্ঞতার কথা জানিয়েছেন আর্জেন্টাইন সাংবাদিক।  

দোমিনেকে বলেছেন, তারা লাইভে থাকতে আমার ওয়ালেট চুরি করে নিয়ে গেলে। এরপর পুলিশ আমাকে এখানে রিপোর্ট করতে এখানে পাঠিয়েছে। কাগজ-পত্র আর কার্ডগুলোর ব্যাপারে আমি বেশি চিন্তিত, বাকিগুলোর যাই হোক। দেখি কী হয়। লাইভের সময় এমন অভিজ্ঞতা হবে ভাবিনি।

সবকিছু ফিরিয়ে দেওয়ার ব্যাপারে তাকে আশ্বস্ত করা হয়েছে বলেও পরে ইনস্টাগ্রামে জানান দোমিনেকে। এমনিতেই সমকামীদেরর ব্যাপারে কাতারের নিয়ম নিয়ে অনেক সমালোচনা সৃষ্টি হয়েছে। এর মধ্যে এই ঘটনা কাতারে বিশ্বকাপ আয়োজন আরও বেশি প্রশ্নের মুখে ফেলতে পারে।  

বাংলাদেশ সময় : ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমএইচবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।