ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

ডেঙ্গু পরীক্ষার ফি বেশি নেওয়ায় সাভারে হাসপাতাল সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
ডেঙ্গু পরীক্ষার ফি বেশি নেওয়ায় সাভারে হাসপাতাল সিলগালা হাসপাতালে সিলগালা করা হচ্ছে।

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় ডেঙ্গু পরীক্ষায় বেশি  টাকা নেওয়ায় ও নানা অভিযোগে একটি হাসপাতাল সিলগালা করে দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। এ সময় প্রতিষ্ঠানটির মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় দ্বীপ জেনারেল হাসপাতালে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত।  এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমান ও সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা অভিযানে অংশ নেন।  

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, হাসপাতালটি ডেঙ্গু পরীক্ষায় সরকারি নির্ধারিত ফি তিনশ টাকার পরিবর্তে সাধারণ রোগীদের কাছে থেকে পাঁচশ টাকা নিচ্ছিল। এছাড়া ফ্রিজে রক্ত সংরক্ষণ, মেয়াদোত্তীর্ন রিএজেন্ট পাওয়ার অভিযোগে হাসপাতালটিকে ৫০ হাজার টাকা জরিমানাসহ সিলগালা করে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩ 
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।