ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালীগঞ্জে লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
কালীগঞ্জে লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বর্তুল এলাকায় লরিচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে তুমুলিয়া-কালিঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ব্যবসায়ী হলেন কালীগঞ্জ উপজেলার অলুয়া এলাকার কফিল উদ্দিনের ছেলে জাকারিয়া দেওয়ান (৩৩)। তিনি বিভিন্ন ইটভাটায় মাটির ব্যবসা করতেন।  

পুলিশ, নিহত জাকারিয়ার স্বজন ও এলাকাবাসী ও সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চালিয়ে জাকারিয়া তুমুলিয়া বর্তুল এলাকায় পৌঁছালে একই এলাকার আব্দুল বাতেনের ছেলে আল আমিনের (৩৫) মাটিবোঝাই লরি তাকে চাপা দেয়। এতে জাকারিয়া গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহত জাকারিয়ার স্বজনদের দাবি, সকালে জাকারিয়ার সঙ্গে লরিচালক আল আমিনের বাকবিতণ্ডা হয়। এ সময় জাকারিয়াকে‌ দেখে নেওয়ার হুমকি দেন আল আমিন। পরে দুপুরে পরিকল্পিতভাবে লরিচাপা দিয়ে জাকারিয়াকে হত্যা করেন আল আমিন।  

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম খাঁন বাংলানিউজেকে জানান, লরিচাপায় মোটরসাইকেল আরোহী জাকারিয়া নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে রাত ৮টা পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।