ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুগদায় বাথরুমে মিলল নারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
মুগদায় বাথরুমে মিলল নারীর মরদেহ

ঢাকা: রাজধানীর মুগদা মান্ডার একটি বাসা থেকে পলি বেগম (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম আক্তার সরদার জানান, খবর পেয়ে দক্ষিণ মান্ডায় পেয়ার আলী গলির একটি বাসার বাথরুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। বাথরুমের ভেতর কাপড় রাখার হ্যাঙ্গারের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছিলেন তিনি।

তিনি আরও জানান, তার স্বামী শহিদুল ইসলামের সঙ্গে আনুমানিক ২০ বছর ধরে কোনো সম্পর্ক নেই। একমাত্র ছেলে ইমরান হাসানকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত ছিলেন তিনি। এ কারণেই সোমবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৫টার মধ্যে যেকোনো সময় বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে পলি বেগমের ছেলে ইমরান হাসান জানান, তিনি নিজে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। বেলা সাড়ে ১১টার দিকে তিনি মাকে বাসায় রেখে কাজে চলে যান। এরপর বিকেলে খবর পান, তার মা বাথরুমের দরজা খুলছেন না। তখন তিনি বাসায় গিয়ে পুলিশের সহযোগিতায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাদের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলায়।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।