ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় ব্যবসায়ীকে হত্যার ঘটনায় দুই আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
রায়পুরায় ব্যবসায়ীকে হত্যার ঘটনায় দুই আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পোল্ট্রি ব্যবসায়ী জুলহাস হত্যা মামলার দুই আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  

বুধবার (২৬ এপ্রিল) ভোর ৪টার দিকে উপজেলার কাওয়াবাড়ী এলাকা থেকে সুমন মিয়া ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার থোল্লাকান্দি এলাকা থেকে রাকিবকে গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি এক নলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।  

বুধবার দুপুরে নরসিংদী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ  সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অর্নিবাণ চৌধুরী।

গ্রেপ্তাররা হলেন- রায়পুরার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি এলাকার বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (২৩) ও দড়িগাঁও এলাকার মঙ্গল ব্যপারীর ছেলে রাকিব (২২)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, শনিবার (২২ এপ্রিল) রায়পুরা থানার নিলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও এলাকার পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার পাশে ককটেল বিস্ফোরণের ঘটনায় বাধা দিলে আসামিরা জুলহাসসহ স্থানীয় কয়েজনের উপর আগ্নেয়াস্ত্র, টেঁটা ও বল্লম দিয়ে হামলা করে। এসময় জুলহাসকে গুলি করে হত্যা করে আসামিরা। পরে এ হত্যার ঘটনায় রায়পুরা থানায় ১২ জনের নামে মামলা দায়ের করা হলে জেলা পুলিশের একাধিক গোয়েন্দা টিম অভিযান চালিয়ে আসামি সুমন ও রাকিবকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি এক নলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আর আসামি সুমনের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ দুটি মামলা বিচারাধীন।  

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।