ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পল্লী বিদ্যুতের জোড়াতালি দেওয়া তারে প্রাণ গেলো মাদরাসা ছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মে ১৭, ২০২৩
পল্লী বিদ্যুতের জোড়াতালি দেওয়া তারে প্রাণ গেলো মাদরাসা ছাত্রের

ঝালকাঠি: ঝালকাঠিতে পল্লী বিদ্যুতের জোড়াতালি দেওয়া তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. তাহসিন খলিফা (০৯) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে।

বুধবার (১৭ মে) সকালে জেলার নলছিটি উপজেলার সরমহল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তাহসিন স্থানীয় সরমহল কারিমিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র। তার বাবার নাম শাহ আলী খলিফা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদরাসার পরীক্ষা শেষে নিজ বাড়িতে ফেরার পথে মোল্লা বাড়ি নামক স্থানে এলে সড়কের পাশে পল্লী বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে সরাসরি তার গায়ে আছড়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাহসিনকে মৃত ঘোষণা করেন।

সরমহল গ্রামের বাসিন্দা হানিফ ফরাজি জানান, পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের অবহেলায় একটি প্রাণ ঝরে গেলো। এখানে তাদের বিদ্যুৎ সঞ্চালন লাইনে একাধিক জোড়াতালি দেওয়া থাকে। আজকে সেই জোড়া দেওয়া তার খুলেই তাহসিনের গায়ে পড়েছিল। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ব্যাপারে ঝালকাঠি পল্লী বিদ্যুতের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. কেফায়েত উল্লাহ জানান, বিষয়টি খুবই দুঃখজনক। আপাতত সেখানের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। আর ঘটনায় যদি আমাদের কোনো কর্মকর্তার অবহেলা থাকে তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তাহসিনের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।