ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠি দুর্ঘটনা: ছেলেকে ডাক্তার দেখাতে নিয়ে যেতে লাশ হলেন তারেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
ঝালকাঠি দুর্ঘটনা: ছেলেকে ডাক্তার দেখাতে নিয়ে যেতে লাশ হলেন তারেক

ঝালকাঠি: আট বছর বয়সী ছেলে নাইমকে ডাক্তার দেখাতে বরিশালের বাসে উঠেছিলেন দক্ষিণ ভান্ডারিয়া নিবাসী তারেক (৪০)।  

ভান্ডারিয়া বাসস্ট্যান্ড থেকে শনিবার (২২ জুলাই) সকাল ৯টায় বাশার স্মৃতি পরিবহন নামে বাসটির যাত্রী হন তারা।

যাত্রী সংগ্রহের জন চালক অনেকটা পথ খুব ধীরে গাড়ি চালান। এ কারণে নির্ধারিত সময়ের বেশিরভাগ শেষ হয়ে যায়। পরে সেই সময় পূরণে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। পথে ছত্রকান্দা নামক স্থানে পৌঁছালে গতি না কমিয়েই একটি অটোরিকশাকে সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় বাসের ১৭ জন যাত্রী। এদের মধ্যে তারেক মারা গেলেও ছেলে নাইমকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে নিজ বাড়িতে পাঠানো হয়েছে। তারেককে সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো জানান তারেকের ভাই সাগর।

সাগর জানান, ভাইয়ের ছেলেটা অসুস্থ।  তাকে ডাক্তার দেখাতে ভাই বরিশালে নিয়ে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনায় পড়ে ভাই চিরতরে হারিয়ে গেল। ভাইয়ের শোকে পুরো পরিবার এখন মুহ্যমান। পরিবারটির উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে শোকে পাথর হয়েছেন পরিবারের সদস্যরা।  

শনিবার (২২ জুলাই) সকালে ভান্ডারিয়া থেকে বাশার স্মৃতি পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ঝালকাঠির দিকে যাচ্ছিল পথে ছত্রকান্দা এলাকায় পৌঁছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে উল্টে যায় এতে ঘটনাস্থলেই বাসের ১৭ যাত্রী নিহত হয় 

** নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে, নিহত ১৭

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।