ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মীদের লভ্যাংশের ঘোষণা, আবারও আলোচনায় আদম তমিজি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
কর্মীদের লভ্যাংশের ঘোষণা, আবারও আলোচনায় আদম তমিজি

ঢাকা: হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দিয়ে ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক জানিয়েছেন, প্রতিষ্ঠানের লভ্যাংশ প্রতি তিন মাস অন্তর অন্তর কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বণ্টন করা হবে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় প্রেস বিজ্ঞপ্তি লিখে এক ফেসবুক পোস্টের মাধ্যমে এমন ঘোষণা দেন তিনি।

আদম তমিজী হক বলেন, আমি আদম তমিজী হক। হক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী। আমি আমার প্রতিষ্ঠানের সব শ্রমিক, কর্মচারী, কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানাচ্ছি। প্রতিষ্ঠান থেকে আমি ও আমার পরিবার কখনও কোনো লভ্যাংশ নেইনি, ভবিষ্যতেও নেব না। আমি ও আমার দ্বারা নির্দিষ্টকৃত আমার পরিবার প্রতিষ্ঠানের মালিক ও অভিভাবক মাত্র।

তিনি বলেন, প্রতিষ্ঠানের দৈনিক কার্যক্রম প্রতিষ্ঠানের দ্বায়িত্বপ্রাপ্ত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তার ওপরে ন্যস্ত। প্রতিষ্ঠানের লাভ-ক্ষতির দায়িত্বও তাদের সবার। আজ থেকে প্রতিষ্ঠানের লভ্যাংশ প্রতি তিন মাস অন্তর অন্তর কর্মীদের দেওয়া হবে। সংশ্লিষ্ট পূর্ণ তিন মাস সময়ে যে-সব শ্রমিক, কর্মচারী, কর্মকর্তা চাকুরিরত থাকবেন, তাদের সবার মধ্যে সমহারে মালিকের চূড়ান্ত অনুমোদন সাপেক্ষে লভ্যাংশ দেওয়া হবে।

পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত হক গ্রুপ এ নিয়মমাফিক চলবে বলেও জানান তমিজী হক।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এনবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।