ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভালুকায় ধান ক্ষেতে পড়েছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, মে ৭, ২০২৪
ভালুকায় ধান ক্ষেতে পড়েছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

ময়মনসিংহ: জেলার ভালুকা উপজেলায় মোছা. হাজেরা খাতুন (৩৫) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মো. সোহেল মিয়া (৪০) পলাতক রয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল ১১টার দিকে উপজেলার কাচিনা ইউনিয়নের গুজারভিটা এলাকার একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ।

মো. সোহেল মিয়া গুজারভিটা এলাকার বীরমুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিনের ছেলে। এছাড়াও হাজেরা খাতুন পার্শ্ববর্তী পালগাও গ্রামের হাছেন আলীর মেয়ে বলে জানা গেছে।

কাচিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান, ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুনেছি স্বামীর সঙ্গে নিহতের বনিবনা ছিল না।

ভালুকা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে জানান, কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর বিবাদ চলছিল। প্রায়ই স্বামী সোহেল তার স্ত্রীকে মারধর করতেন। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হাজেরা খাতুন স্বামীর হাতেই খুন হয়েছে। তবে নিহতের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।