ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

রোগীর ছদ্মবেশে ২৩ মামলার আসামিকে ধরলেন পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মে ২৫, ২০২৪
রোগীর ছদ্মবেশে ২৩ মামলার আসামিকে ধরলেন পুলিশ

নীলফামারী: নীলফামারীতে রোগীর ছদ্মবেশে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও ২৩ মামলার আসামি মন্তাজ আলীকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (২৫ মে) ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

এর আগে গতকাল শুক্রবার (২৪ মে) রংপুর মহানগরীর মেডিকেল কলেজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার মন্তাজ আলী জেলার সৈয়দপুরের বোতলাগাড়ী এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বিকেলে এসআই কাজল কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল রোগীর ছদ্মবেশ ধারণ করে রংপুর মহানগরী মেডিকেল কলেজ এলাকা থেকে মন্তাজ আলীকে গ্রেপ্তার করে। এ সময় এএসআই মো. পলাশ আসামিকে দেখে জাপটে ধরেন। মন্তাজ কোনো কিছু বুঝে ওঠার আগে বাকি সদস্যরা ঘিরে ধরে তাকে গ্রেপ্তার করেন।

জানা যায়, গত ১৭ জানুয়ারি রাতে ডোমারের সোনারায় এলাকার আহসান হাবীব লাব্বুর একটি বিদেশি গরুসহ চারটি গরু চুরি হয়। ওই মামলার সূত্র ধরে মন্তাজ আলীকে গ্রেপ্তার করা হয়।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে আবু বক্কর (২৮) নামে আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়। তিনি রংপুরের হারাগাছ উপজেলার চরচাতুরা গ্রামের আব্দুল বারীর ছেলে।  

এ সময় আবু বক্করের কাছ থেকে চোরাই গরু বিক্রয়ের ২০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন আলী বলেন, মন্তাজ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার নামে দেশের বিভিন্ন থানায় ২৩টি মামলা রয়েছে। ডোমার এলাকায় গরু চুরির ঘটনায় তার সংশ্লিষ্টতা রয়েছে। শনিবার গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এসএএইচ 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।