ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে বিএনপির আলোচনা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে বিএনপির আলোচনা 

ঢাকা: দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের আমন্ত্রণে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় গিয়েছেন বিএনপি নেতারা।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেল পৌনে ৪টার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধিদল সেখানে পৌঁছায়।

প্রতিনিধিদলে অন্যদের মধ্যে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং সালাহউদ্দিন আহমেদ।  

বৈঠক শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রধান উপদেষ্টা আজকে আমাদেরকে ডেকেছিলেন আলোচনার জন্য। প্রধান উপদেষ্টার সঙ্গে প্রায় ঘণ্টা ব্যাপী আলোচনা হয়েছে। আমরা অত্যন্ত আশাবাদী যে এই অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. ইউনূস তার আন্তরিকতা, যোগ্যতা ও দেশপ্রেম দিয়ে তারা খুব দ্রুত একটা স্টেবল অবস্থায় দেশকে নিয়ে আসতে পারবেন। এবং একই সঙ্গে একটা নির্বাচনের দিকে তারা যেতে পারবেন বলে আমরা বিশ্বাস করি। তবে নির্বাচন কবে দিবে সেটা তাদের (অন্তর্বর্তীকালীন সরকার) পক্ষ থেকে জানাবে।  

মির্জা ফখরুল বলেন, পাশাপাশি পর্যায়ক্রমে বাকি সকল রাজনৈতিক দলগুলোর সঙ্গেও প্রধান উপদেষ্টার আলোচনা হবে।

উল্লেখ্য, গত ৮ আগস্ট অন্তর্বর্তী সরকার শপথ নেওয়ার পর গত ১২ আগস্ট বিকেলে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করেন বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা,আগস্ট ২৯,২০২৪
ইএসএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।