ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে মাকে হত্যার অভিযোগে স্ত্রীসহ ছেলে গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
যাত্রাবাড়ীতে মাকে হত্যার অভিযোগে স্ত্রীসহ ছেলে গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বাসায় কান্তারা বেগম ওরফে বানু নামে বৃদ্ধা মাকে (৭০) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহত নারীর ছেলে ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (২৮ আগস্ট) দুপুরের দিকে যাত্রাবাড়া কুতুবখালীতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে ওই নারীর ময়নাতদন্ত সম্পন্ন হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদা রহমান বলেন, মৃত বানু ছেলে মামুনের সঙ্গে কুতুবখালীতে থাকতেন। ছেলের সঙ্গে থাকলেও ভিক্ষাবৃত্তি করতেন। বুধবার দুপুরে ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে কথা কাটাকাটি হয় মায়ের। একপর্যায়ে তাকে ছেলে ও তার স্ত্রী মিলে শ্বাসরোধ করে হত্যা করে। প্রতিবেশীরা ছেলে মামুন ও তার স্ত্রীকে ধরে পুলিশের কাছে সোর্পদ করে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

এসআই আরও বলেন, বৃদ্ধা বানুকে হত্যার ঘটনায় ভাগনে কামাল হোসেন থানায় মামলা করেন। সেই মামলায়  মামুন (৩০) ও তার স্ত্রীকে গ্রেপ্তার দেখানো হয়।

নিহতের ভাগিনা কামাল হোসেন বলেন,  তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মুকিমপুর গ্রামে। যাত্রাবাড়ী কুতু্বপুর এলাকায় একমাত্র ছেলে মামুনের কাছে থাকতো। তবে তার খালা ভিক্ষাবৃত্তি করতো। মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে মামুন তার মাকে মারধর করে এবং রাতেই মারা যায়। বুধবার সকালে প্রতিবেশীরা টের পেয়ে ঘরের ভেতর ঢুকে খালা বানুকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে যাত্রাবাড়ী থানায় খবর দেয়।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।