ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
বড়াইগ্রামে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার উপজেলার কয়েন এলাকায় ট্রাকচাপায় রুবেল হোসেন (২২) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পুলিশের আরো দুই সদস্য।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে পাবনা-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রুবেলের গ্রামের বাড়ি নওগাঁ জেলার বদলগাছী।

আহতরা হলেন- রিমা হেমব্রম (২২) ও আলমগীর হোসেন (৩২)। তারা তিনজনই বনপাড়া হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরিফুল ইসলাম বাংলানিউজকে  জানান, বিকেলে কয়েন এলাকায় নিয়মিত গাড়ি তল্লাশি করছিলেন তারা। এ সময় ফুলকপি বোঝাই একটি ট্রাককে তল্লাশির জন্য থামার নির্দেশ দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দায়িত্বরত পুলিশ বহনকারী মাইক্রোবাসের ওপর উল্টে পড়ে। এতে ট্রাকচাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান পুলিশ সদস্য রুবেল। এ সময় দায়িত্বরত দুই পুলিশ সদস্য রিমা ও আলমগীর আহত হন। তাদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে, একটি প্রাইভেটকারকে তল্লাশির সময় পেছন থেকে একটি লড়ি ধাক্কা দেয়। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পান প্রাইভেটকারটির তিন যাত্রী।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিম হোসেন সিকদার বাংলানিউজেক বলেন, অভিযুক্ত লড়ি ও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।