ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় যুবক হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
মাগুরায় যুবক হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার গ্রেফতার কাজল মিয়া। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি কাজল মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২ নভেম্বর) ভোর রাতে তাকে গ্রেফতার করে মাগুরা সদর থানা পুলিশ।

এসময় হত্যায় ব্যবহৃত ধারালো দা উদ্ধার করা হয়েছে।
 
সোমবার মাগুরা সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান জানান, শত্রুতার জেরে রোববার সকাল ১০টার দিকে সদর উপজেলার সাচানি গ্রামের দাউদ মোল্লার ছেলে মাসুদ মোল্লাকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়। এ অভিযোগে ওইদিন রাতেই নিহতের বাবা সাচানি গ্রামের আবুল কালাম মিয়ার ছেলে কাজল মিয়াসহ তিন জন আসামির নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। গত রাতেই অভিযান চালিয়ে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার একটি গ্রাম থেকে মামলার প্রধান আসামি কাজল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাজল মিয়া হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। কাজল মিয়াকে আদালতে পাঠানো হচ্ছে। অন্য দুই আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, রোববার সকাল ১০টার দিকে ধারালো দা নিয়ে মাসুদকে কুপিয়ে জখম করে কাজল। প্রাণে বাঁচতে মাসুদ দৌড়ে নিজ বাড়িতে আশ্রয় নিলে সেখানে গিয়েই তাকে কুপিয়ে পালিয়ে যায় আসামি।  

সংবাদ সম্মেলনে মাগুরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আহসান হাবীব ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।