ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেনবাগে পুলিশি অভিযানে গ্রেফতার ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
সেনবাগে পুলিশি অভিযানে গ্রেফতার ১০ ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে অভিযান চালিয়ে নয় জুয়াড়ি ও এক মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা, নগদ টাকা ও জুয়ার খেলার সামগ্রী জব্দ করা হয়।

সোমবার (০২ নভেম্বর) দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

আটকরা হলেন- কেশারপাড় গ্রামের আব্দুল গফুরের ছেলে আলী আজগর, একই এলাকার জুয়াড়ি সুমন, সাইফুল, সোহাগ, আব্দুল মান্নান, মোস্তফা, আব্দুল মুমিন, আব্দুল কাদের কিরণ, আব্দুর রহিম ও ইসমাঈল হোসেন সুজন।  

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে কেশারপাড় ইউনিয়নের ক্লাবঘর এলাকায় সুমনের চায়ের দোকানের সামনে জুয়া খেলা অবস্থায় নয় জনকে আটক করা হয়। এর আগে, রোববার (০১ অক্টোবর) দিনগত রাতে একই স্থানে সুমনের চায়ের দোকানের সামনে থেকে ২৫ পিস ইয়াবাসহ মাদক আলীকে আটক করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বাংলানিউজকে জানান, আটক আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও নয় জুয়াড়ি বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। আটকদের বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।