ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৈয়দপুরে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
সৈয়দপুরে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে প্রতীকী

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে সুমন সরকার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়ে পুলিশ।  

সোমবার (০২ নভেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রোববার (০১ নভেম্বর) রাতে সুমনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সৈয়দপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে রাতেই দিনাজপুরের চিরির বন্দর থেকে অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।  

সুমন সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কুন্দল মহল্লার শওকত আলীর ছেলে।  

মামলার বিবরণে জানা যায়, বাদীর জামাতা ফজলে হাসান রাব্বীর কৌশলে ওই ভিকটিম (ছাত্রী) ধর্ষণের শিকার হয়। এজাহারে উল্লেখ করা হয়, ফজলে হাসান মাদকসেবী হওয়ায় তার পরিচিত আসামি সুমন। সেই সুবাদে আসামির সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। একপর্যায়ে বাদীর মেয়েকে সুমনের কাছে ৬০ হাজার টাকার বিনিময়ে তুলে দেন জামাতা ফজলে হাসান। দীর্ঘ এক মাস মেয়েকে খুঁজে না পাওয়ার পর সৈয়দপুর থানায় অভিযোগ দেন। পরে মেয়েকে ফিরিয়ে দেন জামাতা ফজলে হাসান।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) খালিদ ফিরোজ বাংলানিউজকে জানান, সোমবার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার পর  অভিযুক্ত আসামি সুমনকে আদালতে তোলা হয়। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীকালে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বাংলানিউজকে জানান, রোববার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযুক্ত যুবক সুমনকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।