ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো পরিবার মো. আশিকুর রহমান

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলায় মাদকসেবনকারী ছেলের অত্যাচার থেকে বাঁচতে থানায় অভিযোগ করেছেন বাবা-মা।  

জানা যায়, দীর্ঘদিন ধরে কিছু যুবকের সঙ্গে মিশে ইয়াবা সেবন করে আসছিলেন মো. আবুল হোসেনের ছেলে মো. আশিকুর রহমান (২৭)।

মাদকের টাকা জোগাড় করতে তিনি প্রায়ই বাবা, মা ও বোনকে মারধর করতেন। দিন দিন মাদকসেবনের মাত্রা বেড়েই চলছিল। একপর্যায়ে অতিষ্ঠ হয়ে পরিবারের সদস্যরা পুলিশের কাছে ছেলের বিষয়ে অভিযোগ করেন। এরপর গোয়েন্দা পুলিশের সদস্যরা আশিকুরকে কয়েক পিস ইয়াবাসহ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত মাদকসেবনকারী ছেলেকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেন।  

সোমবার (২ নভেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিন এই সাজা দেন। এর আগে সকাল ১০টার দিকে শহরের মধ্য কোটগাঁও এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।  

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, পরিবারের সদস্যরা মাদকসেবনকারী ছেলের অত্যাচার সইতে না পেরে পুলিশের কাছে আসে। ইয়াবা সেবন করে ছেলের অত্যাচারের বিষয়টি জানান। এরপর আজ সকালে নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে আশিকুর রহমানকে আটক করা হয়। এসময় কয়েক পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারপর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। গত ৮ বছরে তার বিরুদ্ধে ৬টি মাদক মামলা আছে। তাকে সাজা দেওয়ায় খুশি হয়েছেন তার বাবা, মা ও বোন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।